ব্রেকিং নিউজ
News Tangail

বিএনপি উপজেলা নির্বাচনে আসলো কি, আসলো না তাতে কিছু যায় আসেনা …কৃষিমন্ত্রী

নিউজ টাঙ্গাইল ডেস্ক: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, শোনা যাচ্ছে বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবে না। বিএনপি নির্বাচনে আসলো কি আসলো না, তাতে কিছু যায় আসে না। এমন কোন শক্তি নেই যে উপজেলা নির্বাচন বাধাগ্রস্থ করতে পারে। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দেশে কেউ যদি নাশকতা করতে চায় তাহলে কঠোর হস্তে দমন করা হবে। বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই। তারা ভুল কৌশলে সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ করেছে। তারা যদি আবারও নাশকতা জঙ্গিবাদের আশ্রয় নেয় তাহলে বিএনপি দল হিসেবে বিলীন হয়ে যাবে। মুসলিম লীগের যে পরিনতি হয়েছে সেই অবস্থা হবে বিএনপির।

আজ শুক্রবার বিকেলে কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি টাঙ্গাইলের ধনবাড়ী সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে তাকে দেয়া নাগরিক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ গুলশান বনানী নয়, বাংলাদেশ কৃষকের দেশ। আমি জানি এই মূহূর্তে ধানের দাম কম। সরকার সিদ্ধান্ত নিয়েছে আরো কিছু ধান কিনবে। যাতে ধানের দাম কিছুটা বৃদ্ধি পায় এবং আমাদের কৃষক ভায়েরা ধানের ন্যায্য দাম পায়। তিনি বলেন, ধানের দাম বাড়লে নিম্ন আয়ের মানুষের কষ্ট হয়। আবার ধানের দাম কমলে কৃষকরা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। এই দুই দিক বিবেচনা করে সরকার সিদ্ধান্ত নিয়েছে কৃষিকে বানিজ্যিকরণ করে লাভজনক করার জন্য যাযা করা দরকার তাই করা হবে। কৌশল অবলম্বন করে কৃষিকে সম্মানজনক পেশায় পরিণত করা হবে।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা নাগরিক কমিটির আয়োজনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপিকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বদিউল আলম মঞ্জু। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, কৃষিমন্ত্রীর সহধর্মীনি শিরিন আক্তার ভানু, টাঙ্গাইল পৌর সভার মেয়র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, কালিহাতী উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম ঠান্ডু, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুনার রশিদ হীরা প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.