কালিহাতীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেনা বেগমের দলীয় মনোনয়ন পত্র জমা

শুভ্র মজুমদার. কালিহাতী প্রতিনিধি : আসন্ন কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে জমা দিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হেনা বেগম।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম ও দপ্তর সম্পাদক আব্দুল কাদের এর নিকট দলীয় মনোনয়ন পত্র জমা দেওয়ার পরে উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন যোগে এলাকার সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

জানাযায়, হেনা বেগম কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের সল্লা গ্রামের আব্দুল ওয়াহাব এর স্ত্রী। তিনি আওয়ামী পরিবারের নিবেদিত বঙ্গবন্ধু আদর্শের একনিষ্ঠ কর্মী। তিনি সল্লা ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, সল্লা ইউনিয়ন পরিষদের টানা দুইবারের সাবেক সফল ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। সম্প্রতি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। হেনা বেগম কালিহাতী উপজেলার সাধারন মানুষের কাছে একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও প্রিয় মুখ হিসেবে পরিচিত। বাংলাদেশ আওয়ামীলীগ হেনা বেগমকে দলীয় মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে এ উপজেলার সাধারন ভোটাররা মনে করেন।

দলীয় মনোনয়ন পত্র জমাদানকালে হেনা বেগম বলেন,দীর্ঘ ১৫ বছর যাবৎ আওয়ামীলীগের কর্মী হিসেবে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। তাই আমি মানুষকে সেবা দেওয়ার মনোভাব নিয়ে দলের কাছে মনোনয়ন চেয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটের মাধ্যমে আমি বিজয়ী হবো ইনশাল্লাহ। আমি বিজয়ী হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষে কাজ করবো। পাশাপাশি অবহেলিত, নির্যাতিত,নিপিড়ীত ও অসহায় নারীদের পাশে থেকে কাজ করে যাবো। শুধু তাই নয় কালিহাতী উপজেলাকে একটি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুলুম অত্যাচার মুক্ত করে একটি সুন্দর মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.