ব্রেকিং নিউজ

করটিয়া সরকারি সা’দত কলেজ ছাত্রলীগের কমিটির দাবি

সা’দত কলেজ প্রতিনিধি: করটিয়া সরকারি সা’দত কলেজ ছাত্রলীগের কমিটি নেই দীর্ঘ দিন ধরে। সা’দত কলেজ ছাত্রলীগ কর্মীরা কলেজের এবং জেলা ছাত্রলীগের সকল কর্মসূচিতে অংশগ্রহণ করেন। শুক্রবার সরকারি সা’দত কলেজের শেখ ফজিলাতুন্নেছা মহিলা হলের আয়োজনে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের এমপি জনাব এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহেরকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সংবর্ধনা অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জনাব রনি আহমেদ, যুগ্ম আহবায়ক শফিউল আলম মকুল, জেলা ছাত্রলীগের আহবায়ক সদস্য শেখ ফরিদ ও শামীম শিকদার সফর সঙ্গী হিসাবে যান।  এসময় ছাত্রলীগ কর্মীরা কমিটির দাবিতে স্লোগানে স্লোগানে কলেজ প্রাঙ্গণ  জয় জয়কার করে তুলে। সংবর্ধনা অনুষ্ঠানে জনাব এড. জোয়াহেরুল ইসলাম এমপি বলেন, সরকারি সা’দত কলেজে ও বাসাইল-সখীপুরের সার্বিক উন্নয়নের কথা সংসদে তুলে ধরবো।

একই সঙ্গে তিনি জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি আহমেদ ও যুগ্ম আহবায়ক শফিউল আলম মকুলকে অন্যন্য আহবায়ক যুগ্ম আহবায়কের  সাথে কথা বলে দ্রুত নতুন কমিটির ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করতে বলেন।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য এবং সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ইলিয়াস হাসান সাধারণ ছাত্র ছাত্রীদের পক্ষে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দর কাছে বলেন আমরা সা’দত কলেজে সৎ যোগ্য এবং সুন্দর নেতৃত্ব চাই । এসময় উপস্থিত ছিলেন সরকারি সা’দত কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক রতন মিয়া, সাবেক যুগ্ম আহবায়ক সবুজ মিয়া, সাবেক যুগ্ম আহবায়ক তমাল খান, ছাত্রলীগ নেতা প্রমি, সৈয়দ শাহীন, ফারুক আহমেদ ছাত্রলীগ নেত্রী এনি প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.