গোপালপুরে প্রতিবেশীর দায়ের কোপে ৮০ বছরের বৃদ্ধা আহত

নিউজ টাঙ্গাইল ডেস্ক : কোরআন পড়ার সময় টিনে শব্দ করার প্রতিবাদ করায় ৮০ বছরের বৃদ্ধাকে ঘর থেকে টেনে নিয়ে কুপিয়ে আহত করলেন এক প্রতিবেশি।

এ ঘটনায় আহত হয়েছেন বৃদ্ধার পুত্রবধূ কামনা বেগমও (৩০)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের গোপালপুর থানাধীন শিমলা ইউনিয়নের বাদে মাকুল্ল্যা গ্রামে। আহত কমলা বেগম উক্ত এলাকার মৃত দুদু মিয়ার স্ত্রী।

স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্যমতে, বিকালে কোরআন পড়ছিলেন বৃদ্ধা কমলা বেগম, এসময় প্রতিবেশী আজিজুর ইসলাম (৪০) বৃদ্ধার টিনের ঘরের বেড়ায় বাঁশ দিয়ে শব্দ করার ফলে প্রতিবাদ করেন তিনি। প্রতিবাদের সময় বৃদ্ধা কমলাকে ঘর থেকে ধরে এনে আজিজুর, তার স্ত্রী রাবেয়া বেগম (৩৫) এবং তার কন্যা আরজিনা খাতুন (১৭) বাঁশ দিয়ে পিটাতে থাকেন। হামলার এক পর্যায়ে ঘর থেকে দা এনে বৃদ্ধার মাথায় কোপ বসিয়ে দেন আজিজুল।

এ সময় দায়ের কোপের আঘাতে মাটিতে পড়ে যায় কমলা। ঘটনার পরপরই স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় কমলাকে উদ্ধার করে গোপালপুর হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগীর পরিবার জানিয়েছেন, বাড়িতে কোন পুরুষ না থাকায় হামলাকারীরা নির্বিঘ্নে হামলা চালিয়ে কমলাকে আহত করেন। সে সময় শাশুড়িকে হামলাকারীদের হাত থেকে উদ্ধার করতে এসে হামলাকারীদের শিকার হন বৃদ্ধার পুত্রবধূ কামনা বেগম।

এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে গোপালপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে। জানতে চাইলে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, ঘটনাটি আমি জানতে পেরেছি। অভিযুক্তদের বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.