টাঙ্গাইলে প্রাইভেটকারসহ ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতীতে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় ৩ সদস্যদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার সল্লা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন,মো. ফারুক (৩৮) চাদপুরের ভোগলা এলাকার মৃত ইউনুছ ফকিরের ছেলে, শরিফুল ইসলাম শরিফ (৩৩) দিনাজপুরের দিকশোও এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং আরিফুল ইসলাম আরিফ (৩৮) কুমিল্লার কলিযুগ এলাকার জহিরুল ভূইয়ার ছেলে।

এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ২ টি চাকু, ১টি প্লাস, নগদ টাকা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, রাকিব ও তার মামা পাবনার ভাঙ্গুরা বাজারে ওয়েলডিং ওর্য়াকশপে জানালার কাজ শেষ করে ময়মসিংহ লিংক রোডে নেমে ময়মনসিংহগামী গাড়ির জন্য অপেক্ষা করছিল।

এ সময় একটি প্রাইভেটকারে চালক ফারুক সুকৌশলে তাদেরকে প্রাইভেটকারে উঠান। তার কিছুক্ষণ পর ফারুক প্রাইভেটকারে আরো ৩ জনকে উঠায়। এ অবস্থায় প্রাইভেটকারটি ময়মনসিংহের দিকে না গিয়ে বঙ্গবন্ধুসেতুর দিকে যেতে থাকে। এতে বিষয়টি সন্দেহ হলে তারা ডাক-চিৎকার শুরু করে। পরে তারা মামা ও ভাগ্নের মুখ স্কচটেপ দিয়ে আটকিয়ে দেয় ছিনতাইকারীরা। তখন ছিনতাইকারীরা তাদেরকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং ভয়তীতি দিখিয়ে ৩০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এক পর্যায়ে ছিনতাইরারীদের ধস্তাধস্তিতে প্রাইভেটকার থেকে রাকিব কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে পড়ে যায়।

এ সময় তাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন বেরিকেড দিয়ে ছিনতাইরারীদের গনধোলায় দিয়ে আটক করে রাখে। পরে ওই এলাকায় ঢহল পুলিশ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এসআই কবিরুল হক বলেন, গ্রেফতারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তারা বিভিন্নস্থানে অভিনব কায়দায় ছিনতাই করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের আজ শুক্রবার ৫ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.