ব্রেকিং নিউজ

দেখে নিন টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে জেলা আ.লীগ থেকে কেন্দ্রে পাঠানো নামের তালিকা

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ১২টি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে ৩৪ জনের নাম পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ। শুধুমাত্র মির্জাপুর উপজেলায় একক নাম পাঠানো হয়েছে। বাকী ১১টি উপজেলায় তিনজন করে নাম পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, গত শুক্রবার (১ ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সভা করে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে এসব নাম চূড়ান্ত করেন। যাদের নাম পাঠানো হয়েছে তাদের মধ্যে রয়েছেন…..

সদর উপজেলা পরিষদে- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনসারি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোরশেদ আলম।

মধুপুর উপজেলা পরিষদে- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান আবু, সহসভাপতি ইয়াকুব আলী ও সাবেক ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল ইসলাম।

ধনবাড়ী উপজেলা পরিষদে- দলের উপজেলা শাখার সহসভাপতি হারুন অর রশীদ হীরা, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ ফরিদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী।

ভূঞাপুর উপজেলা পরিষদে- উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ ও সাবেক ছাত্র নেতা মাসুদুর রহমান কর্নেল।

গোপালপুর উপজেলা পরিষদে- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার মোঃ গিয়াস উদ্দিন।

ঘাটাইল উপজেলা পরিষদে- দলের উপজেলা শাখার আহবায়ক শহিদুল ইসলাম লেবু, ববিন হায়দার চৌধুরী ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন।

কালিহাতী উপজেলা পরিষদে- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং বল্লা ইউপি চেয়ারম্যান চাঁন মাহমুদ পাকির।

দেলদুয়ার উপজেলা পরিষদে- দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম শিবলি সাদিক, সভাপতি ফজলুল হক এবং মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর হোসেন তালুকদার।

নাগরপুর উপজেলা পরিষদে- দলের উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মোঃ মুলতান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী এবং নাগরপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শহীদুল ইসলাম।

সখীপুর উপজেলা পরিষদে- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক শওকত সিকদার, সহসভাপতি রফিক-ই-রাসেল এবং সদস্য সাঈদ আজাদ।

বাসাইল উপজেলা পরিষদে- দলের উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান গাউস এবং সহসভাপতি ছাত্তার জমাদ্দার।

মির্জাপুর উপজেলা পরিষদে- শুধু একজনের নাম পাঠানো হয়েছে। তিনি হচ্ছেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু। উপজেলা আওয়ামী লীগ গোপন ভোটের মাধ্যমে একক প্রার্থী নির্বাচন করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছিল।

মনোনয়ন প্রার্থীদের নাম পাঠানো প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) জানান, উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত দেবে

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.