টাঙ্গাইলে মায়েদের পা ধুয়ে বিশ্ব ভালবাসা দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলে মায়েদের সম্মানে ভিন্ন আঙ্গিকে পালিত হলো বিশ্ব ভালবাসা দিবস। আজ বুধবার সকালে হাতেখড়ি প্রি-প্রাইমারী স্কুলের উদ্যোগে এসপি পার্ককে মায়েদের পা ধুয়ে ভালবাসার প্রকাশ ঘটানো হয়। এতে শতাধিক মা ও তাদের ৩-৬ বছরের সন্তান অংশ গ্রহন করেন।

শুরুতে মায়েদের পা ধুয়ে দেন শিশুরা। পরে মায়ের জন্য ভালবাসা স্লোগান দিয়ে শিশুরা তাদের মায়েদের গলায় মেডেল পরিয়ে দেন। হাতেখড়ি প্রি-প্রাইমারী স্কুলের চেয়ারম্যান সাংবাদিক নওশাদ রানা সানভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ছোট্ট শোনামনিদের উৎসাহিত করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, নিজের রক্ত দিয়ে মা তার সন্তানকে জন্ম দেয়। ভূমিষ্ঠ হওয়ার পরে তাকে অতি যত্মে ও আদর স্নেহে তাকে বড় করে তুলে। তাই পৃথিবীতে মা ও সন্তানের ভালবাসার সমতুল্য অন্য কারো ভালবাসা হতে পারে না।

টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি ও হাতেখড়ি প্রি-প্রাইমারী স্কুলের উপদেষ্টা এ্যাডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) মো. সেলিম আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা, লায়লা খানম, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.