ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতির আজীবন বহিস্কারের দাবিতে বিক্ষোভ

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যলয়ের ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের শিক্ষার্থী সবুজ বিশ্বাস, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নাজিমুদ্দিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সজীব তালুকদার ছাত্রলীগের নাম ভাঙিয়ে শিক্ষকদের লাঞ্চিত করা, টেন্ডারবাজি, চাঁদাবাজি, সাধারণ শিক্ষার্থীদের মারধর করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগকে কলুষিত করছে। আমরা অনতিবিলম্বে বিশ্ব বিদ্যালয় প্রসাশনের কাছে সজীবের আজীবন বহিস্কারের জোড় দাবি জানাই। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাইয়ের কাছে জোড় দাবি থাকবে- ছাত্রলীগের নামধারী কুলাঙ্গার সজীবকে ছাত্রলীগ থেকে আজীবন বহিস্কার করা।

বক্তারা আরো বলেন, মা-বার পরেই শিক্ষকের স্থান। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা প্রায়শই সজীব তালুকদারের কাছে লাঞ্চনার শিকার হন। তার মনমত না হলেই রুমে ডেকে নিয়ে আটকিয়ে রেখে মারধর করেন। একজন ছাত্রলীগের সদস্যকে জোড় করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বলিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগ করতে বাধ্য করেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের একজন সভাপতি হিসেবে তিনি অযোগ্য। তিনি ছাত্রলীগের নাম ভাঙিয়েই এ ধরনের অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন। তার পদত্যাগ চাই, সজীবমুক্ত নিরাপদ ক্যাম্পাস চাই।

পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারের বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিস্কার চেয়ে প্রক্টরের কার্যালয়ে স্মারকলিপি জমা দেয়া হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.