ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, আহত ৪

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। ঘটনায় আহত হয়েছে মহিলাসহ চার জন। গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলার দিগড় ইউনিয়নের গুনদত্ত গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার প্রেক্ষিতে ঘাটাইল থানার একটি ভাংচুরের মামলা হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা যায়, উপজেলার দিগড় ইউনিয়নের গুনদত্ত গ্রামের জাহিদ হাসানদের সাথে প্রতিবেশী শাহজাহান গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে শাহজাহান গংরা ১০/১২ জন লোকের একটি দল লোহার রড, চাপাতি, কুড়াল, দা ও লাঠিসোঠা নিয়ে নিয়ে জাহিদ হাসানদের বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা বাড়ি ঘর ভাংচুর করে এবং ঘরের আসবাপত্রে আগুন ধরিয়ে দেয়।

প্রতিপক্ষরা তাদের বাধা দিলে তারা তাদের দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারধর করে। তাদের মারধরের কারনে মহিলা সহ চার জন আহত হয়। এ সময় তারা ঘরে থাকা স্বর্ণের অলংকারসহ অন্যান মালামালও নিয়ে যায়। এতে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় আহতরা হল, জাহিদ হাসান (২৮), শাহিনা বেগম (২৫), জুলেখা বেগম (২০) ও শাহনাজ (৩৫)। আহতরা ঘাটাইল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় মোঃ শাহজাহান (৬০), রফিকুল ইসলাম (৩০), সবুজ (২২), খোরশেদ (৪০), কালাম (৪০), হুরমুজ আলী (৩৫) ও আনসার (৫৫) সহ আরো ৪/৫ জনকে আসামী করে ঘাটাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.