টাঙ্গাইলে বিকট শব্দে হর্ণ বাজিয়ে স্কুল ছাত্র-ছাত্রীদের বিরক্তির প্রতিবাদে হামলা ! আটক-১

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নরদহি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ও নরদহি বাজারের জনগণকে কিছু বখাটে বে-গতিতে মোটরসাইকেল চালিয়ে বিকট শব্দে হর্ণ বাজিয়ে বিরক্তির প্রতিবাদ করায় নজরুল ইসলাম নামের এক সচেতন যুবকের উপর হামলা চালিয়েছে বখাটেরা। এ ঘটনায় হামলার শিকার নজরুল ইসলামের চাচা লাল চাঁন মন্ডল বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করলে বখাটে জাহিদুল ইসলামকে আটক করে কালিহাতী থানা পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার আনালিয়াবাড়ী গ্রামের লাভলু মিয়া(২০),মাজেদুল ইসলাম(২১), জাহিদুল ইসলাম(২০), সুজন মিয়া(২২), আসলাম(২০), সেলিম হোসেন(১৯), নাজমুল হোসেন(২০) ও আঃ ছালাম(২২) বিভিন্ন সময়ে বেগতিতে মোটরসাইকেল চালিয়ে নরদহি বাজারে গিয়ে বিকট শব্দে হর্ণ বাজিয়ে স্থানীয় জনগণ ও বাজারের পাশে নরদহি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের বিরক্তি করলে নরদহি পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলামসহ স্থানীয় সচেতন মহল প্রতিবাদ করলে বখাটেরা মারপিটের হুমকি দেয়। তারই ধারাবাহিকতায় গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে এলেঙ্গা থেকে নরদহি যাওয়ার পথে হাতিয়া নামক স্থানে পৌঁছালে ওই বখাটেরা নজরুল ইসলামের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে তার পকেটে থাকা নগদ এক লক্ষ টাকা, একটি স্বর্ণের চেইন ও মোবাইল ফোন নিয়ে যায় বখাটেরা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন নজরুল ইসলামকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় হামলার শিকার নজরুল ইসলামের চাচা লাল চাঁন মন্ডল বাদী হয়ে ৮ জনকে আসামী করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১৭,তারিখ-২৫-০২-২০১৯ ইং।

এব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ জানান, নজরুল ইসলামের চাচা লাল চাঁন মন্ডল বাদী হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করলে আসামী জাহিদুল ইসলামকে আটক করে ২৬ ফেব্রুয়ারি টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.