ব্রেকিং নিউজ

মাভাবিপ্রবিতে ছাদ ধসে আহত ১৮, চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছে ৬জন

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২তলা নির্মানাধীন ভবনের ছাদ ধসের ঘটনায় ১৮ জনকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । পরে ৩জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় স্থানান্ত করা হয় । এরই মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করেছেন ৬জন ।

মঙ্গলবার রাত পোনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে । আহতরা হলো-সুব্রত (২৪), মো. আল মামুন, (২৮), রনি মিয়া (২০), মইনউদ্দিন, আ. ওহমান (২৩), মো. আমিনুর (২৫), মো. রুবেল (৪০), মো. আরিফ, অমূল্য রায় (৩২), ফয়সাল মিয়া (১৭), খাদীমুল, জহিরুল ইসলাম (৩০), জনি আহমেদ (৩৪), পরিতোষ (৩০) ও মো. রিয়াজ (১৭)সহ ১৮ জন। আর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজমিস্ত্রি মো. রুবেল ও রনি মিয়াসহ তিন জনকে ঢাকায় পাঠানো হয়েছে । আহতরা জানান, রাতে প্রায় ৩৫ জন লোক ঢালাইয়ের কাজ করার সময় সেন্টারিং ভেঙ্গে নিচে পড়ে যায় ।

এঘটনায় অন্যরা নিরাপদে সরে যেতে পারলেও অন্তত ১৮জন আহত হয় । তবে কি কারনে এই দুর্ঘটনাটি ঘটেছে সে বিষয়ে কথা বলতে রাজি হয়নি আহত ব্যাক্তিরা । ওই ভবনের দায়িত্বরত ইঞ্জিনিয়ার মো.কামরুল ইসলাম জানান, গত রাতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২তলা একটি ভবনের ২য় তলার ছাদা ঢালাইয়ের কাজ চলছিলো । সেখানে রড ও রাজমিস্ত্রিসহ বিভিন্ন পেশার প্রায় ৫০ জন কাজ করছিলো। হঠাত করেই রাত পোনে ১২টার দিকে ছাদের পশ্চিম অংশ ধসে যায়। এতে অন্তত ১৮জন আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ শুরু করে। তবে কি কারণে এতো বড় দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে কিছুই বলতে রাজি হয়নি কামরুল ইসলাম। সরেজমিনে বুধবার গিয়ে দেখা যায়, প্রায় ২০জন শ্রমিক ধসে যাওয়া অংশের সরাঞ্জাম অপসারনের কাজ চলছে ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.