ব্রেকিং নিউজ :

কালিহাতীতে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেলেন মোজহারুল ইসলাম তালুকদার

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন পেলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু।

মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু দীর্ঘদিন যাবৎ আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বিগত সময় থেকে বর্তমান পর্যন্ত তৃণমূলের নেতা-কর্মীদের বিপদে আর দুঃসময়ে পাশে রয়েছেন তিনি। এ কারনেই আবারো কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৗকার মনোনয়ন পেয়েছেন।
১ মার্চ (শুক্রবার) রাতে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন বোর্ডে তার নাম ঘোষনা করা হয়। আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে কালিহাতীসহ টাঙ্গাইলের ১২ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার খবরটি ছড়িয়ে পড়লে কালিহাতীর নেতা-কর্মীদের মাঝে বইছে আনন্দের জোয়ার। বাঁধভাঙা উল্লাস করে নেতা-কর্মীরা বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে। মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু তার সাংগঠনিক দক্ষতা, অব্যাহত গনসংযোগ এবং উন্নয়নমূলক কর্মকান্ড দ্বারা তিনি নিজেকে করেছেন সুসংহত। মনোনয়ন প্রত্যাশী হয়ে তিনি উপজেলার পূর্বাঞ্চল মরিচা থেকে পশ্চিমাঞ্চল আফজালপুর পর্যন্ত দিনরাত সভা-সেমিনার উঠান বৈঠকের মাধ্যমে গনসংযোগ করছেন ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.