সার্বক্ষ‌ণিক ওবায়দুল কা‌দে‌রের খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

হানিফ সাংবাদিকদের জানান, ওবায়দুল কাদেরের সুচিকিৎসার স্বার্থে হাসপাতালে নেতাকর্মীদের ভিড় করতে নিষেধ করেছেন। চিকিৎসায় যাতে ব্যাঘাত ঘটে এমন পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ীসহ সবার প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়া হবে কি-না এমন প্রশ্নের জবাবে দলটির উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের জানান, এ বিষয়টি চিকিৎসকরা বলতে পারবেন। তবে আমাদের এই বিশ্ববিদ্যালয়ের উন্নত চিকিৎসা হয় এবং চিকিৎসকরা সার্বক্ষণিক তার পাশে আছেন। এ বিষয়টি এখনও বলা যাচ্ছে না।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান বলেন, ওবায়দুল কাদেরের এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি ওপেন করা হয়েছে। সকালের চেয়ে এখন শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও পরিস্থিতি এখনও সংকটাপন্ন। ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.