ব্রেকিং নিউজ

উপজেলা পরিষদ নির্বাচনে কালিহাতীতে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের কালিহাতীতে ৩টি পদে মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সোমবার (৪ মার্চ) উপজেলা সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা’র নিকট ১১ জন প্রার্থী ও জেলা রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান’র নিকট ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন।

মনোনয়ন পত্র জমাদানকৃতরা হলো- চেয়ারম্যান পদে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ আনছার আলী বি.কম(স্বতন্ত্র), বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মতিউল আলম তালুকদার (স্বতন্ত্র) ও হারুন অর রশিদ(স্বতন্ত্র)।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান, জেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল আলম ও নুরুন্নবী সিদ্দিকী।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সল্লা ইউনিয়ন আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সাবেক সল্লা ইউপি সদস্য হেনা বেগম, ফাতেমা খাতুন বৃষ্টি, মোছাঃ রিনা পারভীন, চায়না আক্তার ও রোকেয়া সুলতানা মুন্নি।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.