টাঙ্গাইলে ১২ উপজেলায় ৫৩ চেয়ারম্যানসহ প্রার্থী ১৮২

নিউজ টাঙ্গাইল ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে উৎসব মুখর পরিবেশে টাঙ্গাইলে ১২টি উপজেলায় ৫৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৮২জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে ৭১ জন ভাইস চেয়ারম্যান ও ৫৮ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছে।

সোমবার তারা জেলা নির্বাচন অফিসার এবং উপজেলা নির্বাচন অফিসারের কাছে এই মনোনয়নপত্র জমা দেয়।

সোমবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার এইচ এম কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মধুপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

ধনবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

গোপালপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

ভূঞাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

ঘাটাইল উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

কালিহাতী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

দেলদুয়ার উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

নাগরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

মির্জাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

বাসাইল উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

সখীপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়।

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার এইচ এম কামরুল ইসলাম বলেন, উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। আশা করছি বিগত নির্বাচনের মতো এই সুষ্ঠু ও অবাধ হবে।

উল্লেখ্য, এ উপজেলায় চতুর্থ ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১ মার্চ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.