টাঙ্গাইলে হামলায় সেনা সদস্য নিহতর ঘটনায় আটক ৫

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় এক সেনা সদস্য নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (০৮ মার্চ) উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ দক্ষিনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য মো. আজিজুল মিয়া (২৯) দেওভোগ গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে বলে জানা গেছে।

নিহত সেনা সদস্য আজিজুল বগুড়া ক্যান্টনম্যান্টে কর্মরত ছিল। শুক্রবার সকালে সে ছুটি নিয়ে বাড়ি আসে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাসূত্রে জানা যায়, গত বুধবার রাতে নিহত আজিজুলের ছোট ভাই রাসেলের সাথে দেওভোগ উত্তরপাড়া গ্রামের বাক্কি মোল্লার ছেলে কামরুলের সাথে বাকবিতন্ডার ঘটনা ঘটে। নিহতদের বাড়ির পাশে গভীর রাতে মাদক সেবন করে কামরুলের অকথ্য ভাষায় গালিগালাজ ও চিৎকার চেচামেচির সূত্র ধরেই নিহতের ছোট ভাইয়ের সাথে বাকবিতন্ডা হয়। এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে রাসেলকে রাস্তায় পেয়ে কামরুল ও তার সঙ্গীয়রা তাকে মারপিট করে। পরে স্থানীয়ভাবে এটি মিমাংসা করার জন্য শুক্রবার তারিখ করা হলে আজ সকালেই নিহত আজিজুল বাড়ি আসে।

কিন্তু বিচারের কথা বলে আজিজুলকে জনৈক রমজানের দোকানের সামনে ডেকে নিয়ে কামরুল ও তার সঙ্গীয়রা আজিজুলকে পেটাতে থাকে। আহত অবস্থায় আজিজুলকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা রেফার্ড করেন। কিন্তু ঢাকা নেওয়ার পথে গাজীপুরের চন্দ্রা এলাকায় দুপুর ১ টার দিকে আজিজুল শেষ নিঃশ্বস ত্যাগ করেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে ৫ জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে তবে এখন পর্যন্ত এ কেউ অভিযোগ বা মামলা দেয়নি। হিতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাটানো হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.