টাঙ্গাইলে তিন দফা দাবিতে শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : তিন দফা দাবিতে টাঙ্গাইলে সরকারি প্রাইমারী স্কুলের সহকারী শিক্ষকবৃন্দ মানববন্ধন পালন করেছে । পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয় ।

রবিবার সকালে শহরে ময়মনসিংহ রোডের প্রাইমারি টিচার্স ট্রেনিং (পিটিআই) এর সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন,সহকারী শিক্ষক নাজমুল হুদা, কামরুন্নাহার মুন্নি, আল মামুন, রেজাউল করিম, আব্দুল জলিল, মাকসুদ খান, আব্দুল আলিম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হানিার নেতৃত্বে দেশ বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। শেখ হাসিনা মমতাময়ই মা। সেই মায়ের কাছে আমাদের দাবি গুলোর বাস্তবায়ন চাই। তাদের দাবিগুলো মেনে নেওয়ার জোড় দাবি জানান বক্তারা।

তিন দফা দাবি হলো , প্রশিক্ষণ প্রাপ্ত প্রধান শিক্ষকদের একধাপ নিচে প্রশিক্ষণ প্রাপ্ত সহকারী শিক্ষকদের বেতন স্কেল নির্ধারণ, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদ সৃষ্টি না করে অফিস সহকারী পদ সৃষ্টি করা, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ২য় শ্রেণীর মর্যাদা প্রদান করার দাবী জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.