টাঙ্গাইল পৌর সুপার মার্কেটে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ডে পৌর সুপার মার্কেটে বৈদ্যুতিক শক সার্কিট থেকে আগুন লেগে মামুন মটরস্ এর দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকানে মালিক মো. শামীম আল মামুন।

প্রত্যক্ষদর্শী জানায়, আমরা পৌর সুপার মার্কেটের পাশে দাড়িয়ে আড্ডা দিচ্ছিলাম। এমন সময় মার্কেটের ভিতর থেকে ধোয়া বের হচ্ছিলো। পরে কাছে গিয়ে দেখি একটি পার্টেসর দোকানে আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে অনেক চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রনে আনেন।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সোহেল রানা বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পৌছাই। পরে অনেক চেষ্ঠার পর দোকানের সাটার কেটে আগুন নিয়ন্ত্রনে আনি। তবে কি কারনে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শক সার্কিটের কারনে আগুনের সূত্র পাত হতে পারে। আর দেখে মনে হচ্ছে দোকানের ভালই ক্ষয়ক্ষতি হয়েছে।

আগুনে ক্ষতিগ্রস্থ মামুন মটরস এর মালিক শামীম আল মামুন বলেন, ভাই আমি শেষ। আমার যা ছিলো সব শেষ হয়ে গেলো। কিভাবে আগুন লাগলো তা আমি জানি না। আজ শুক্রবার মার্কেট বন্ধ ছিলো। কিভাবে কি হয়ে গেলা আমি বলতে পারবো না। আমার দোকানে প্রায় দেড় কোটি টাকার মত মালামাল ছিলো। সব ধরনের দামী পার্টস আর প্লাস্টিকের মালামাল ছিলো। প্রায় কোটি টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে। এখন আমি নিঃস্ব।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.