ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি’র যারা

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করছেন বিএনপি’র ৬ নেতা। প্রার্থীদের সাথে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড সহ জেলা উপজেলার একাধিক নেতা-কর্মীরা নির্বাচনী প্রচার-প্রচারনায় সহযোগিতা করে যাচ্ছেন।

এ নিয়ে জেলার বিএনপি কর্মী-সমর্থকরা দ্বিধাদন্দ্বে পরেছে। অনেক উপজেলার নেতা-কর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।  অজ্ঞাত কারণে দল থেকে তাদের বিরুদ্ধে কোন ব্যাবস্থা গ্রহণ করছেন না জেলা বিএনপি’র নেতৃবৃন্দরা।

জেলার ১২টি উপজেলায় চেয়াম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়ে বিএনপি’র নেতা-কর্মীরা স্থানীয় উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে বেশ কয়েকজন প্রার্থী দলীয় সম্মানে তাদের প্রর্থীতা প্রত্যাহার করেছেন।

টাঙ্গাইল সদর, কালিহাতী, মির্জাপুর, বাসাইল ও নাগরপুর উপজেলায় বিএনপির ছয়জন নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিক নিযে নির্বাচনে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। নিজ নিজ উপজেলায় পরিচিতি থাকায় তারা স্বতন্ত্র প্রার্থী হলেও ভোটাররা তাদের বিএনপি কর্মী হিসেবেই জানেন। যে কারনে দ্বিধাদন্দ্বে পরেছে ভোটার ও কর্মী-সমর্থকরা।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি’র প্রার্থীরা হলো, টাঙ্গাইল সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজগর আলী, কালিহাতী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মতিউল আলম তালুকদার, নাগরপুর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ আব্দুস সামাদ দুলাল ও বিএনপি নেতা আরিফুর রহমান সামি, মির্জাপুরে জেলা বিএনপি সদস্য ফিরোজ হায়দার খান, বাসাইল উপজেলার বর্তমান চেয়ারম্যান বিএনপির কাজী শহিদুল ইসলাম।

টাঙ্গাইলে ১২টি উপজেলায় ৪র্থ ধাপে আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে চেয়ারম্যান পদে ৫৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.