ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে গভীর রাতে কয়েলের আগুনে ৩ টি ঘর সহ ৩টি গাভী পুড়ে যায়

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ধনবাড়ীর যদুনাথপুর ইউনিয়নের পাথালিয়া শুকিপাড়া এলাকায় বৃহস্পতিবার (১৪ মার্চ) গভীর রাতে কয়েলের আগুনে ৩ টি ঘর সহ ৩টি গাভী পুড়ে যায়।

এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে ফায়ার সার্ভিসের গাফলতির কারনে ক্ষতির পরিমান বেড়ে গেছে বলে অভিযোগ তুলেছেন ক্ষতিগ্রস্থ পরিবার।

কয়েল থেকে আগুনের সূত্রপাত হলে তাতক্ষনিক ভাবে ৩ টি গোয়াল ঘর পুড়ে যায়। ঘরে থাকা ৩ টি গরু পুড়ে মারা যায়। এলাকাবাসী পানি দিয়ে ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

ক্ষতিগ্রস্থ পরিবারের চাঁন মিয়া, স্বাধীন সহ স্থানীয়রা জানায়, এই অগ্নিকান্ডে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা প্রশাসনের কাছে সহযোগীতা কামনা করেন।

স্থানীয় এলাকাসী রইছ উদ্দিন,চান মিয়া ,জালাল হোসেন, ছামাদ আলী সহ আরো অনেকে জানান,আগুন লাগার সাথে সাথেই ধনবাড়ী ফায়ার সার্ভিস কে মোবাইল যোগে অবগত করার প্রায় দেড় থেকে ২ ঘন্টা পর ঘটনাস্থলে না এসে জামতলী (পাথালিয়া) বাসস্ট্যান্ডে আগুন নেভানোর গাড়ী রেখে পায়ে হেটে ঘটনাস্থলে এসে দায়সারা ভাবে শুধু লিখিত কিছু প্রতিবেদন নিয়ে চলে যায়।

বলে স্থানীয় এলাকাবাসী জানান, যদি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌৗঁছাত তাহলে এরকম বড় ধরনের ক্ষতি সাধিত হত না।

ধনবাড়ী ফায়ার স্টেশন কর্মকর্তা দেওয়ান আজাদ এর সাক্ষাতকারের জন্য অফিসে গেলে তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.