ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে রেল লাইনে বসে কাঁদছিল শিশু!

নিউজ টাঙ্গাইল ডেস্ক: দুপুর আনুমানিক ১২টা। রেল লাইনে কান্নার শব্দ। স্থানীয় বিলকিস বেগম নামের একটি মহিলা দ্রুত এগিয়ে যান। গিয়ে দেখেন একটি অজ্ঞাত একটি শিশু প্রচন্ড কান্না করছে। আনুমানিক শিশু বাচ্চাটির বয়স ১ বছরের কিছু উপরে হবে। শিশুটি এদি-ওদিক তাকিয়ে খোঁজ করছে তার মা-বাবার।

এরপর কোলে তুলে নেয় অবুঝ শিশুকে। শিশুটির কান্নার শব্দে ও বিলকিস বেগমের ডাক-চিৎকারে চলে আশে পাশের লোকজন। কিন্তু অনেক খোঁজা-খুঁজি করেও শিশুটির মা-বাবার খোঁজ পায়নি স্থানীয় লোকজন ও এলাকাবাসীরা।

এদিকেবিলকিস বেগম জানান, রেল লাইনের পাশে দিয়ে হেটে যাচ্ছিলাম বাড়িতে। হঠাৎ রেল লাইনে কান্নার আওয়াজ পাই। পরে শিশুটি কোলে তুলে নেই এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় আমার কাছে রাখি। এখন পর্যন্ত কেউ আসেনি শিশুটির খোঁজে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১২ টার দিকে এমন ঘটনা ঘটেছে বঙ্গবন্ধু সেতু-জামালপুর রেল লাইন সংযোগের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের মাছুহাটা গ্রামের রেলক্রসিং এ।

ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. রহিজ উদ্দিন আকন্দ সত্যতা নিশ্চিত করে জানিয়ে  ডটকম কে বলেন, শিশুটি পাওয়ার খবর শুনেছি এবং স্থানীয় এক মহিলার কাছে শিশুটি রয়েছে। তবে এখন শিশুটির সন্ধানে কেউ আসেনি। অন্যদিকে ওই মহিলা ও স্থানীয় লোকজন শিশুটির মা-বাবার সন্ধান না পেয়ে পড়েছে চরম বিপাকে। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতাও কামনা করছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.