ব্রেকিং নিউজ :

কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে ৪৯ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

মঙ্গলবার ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি শুরু হয়।
কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কেন্দ্রীয় শহীদ মিনারে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা প্রশাসন ও নির্বাহী অফিসার অমিত দেব নাথ, উপজেলা আওয়ামীলীগ, কালিহাতী থানা, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ড, কালিহাতী প্রেসক্লাব,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী,কালিহাতী পৌরসভা,অফিসার্স ক্লাব,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, সরকারি শামসুল হক কলেজ, কালিহাতী কলেজ, আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট, বালিকা উচ্চ বিদ্যালয়,কালিহাতী নার্সিং ইন্সটিটিউট, তালেমন হযরত আলী মৎস্য প্রযুক্তি ইন্সটিটিউট,তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি ও বিএম কলেজ, সাধারণ পাঠাগার, উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্স, পরিবার পরিকল্পনা অফিস, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ, মানবাধিকার কমিশন কালিহাতী শাখা, নিরাপদ সড়ক চাই উপজেলা শাখা, পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা সেচ্ছাসেবক লীগ, মওলানা ভাষানী স্মৃতি পরিষদ উপজেলা শাখাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক,পেশাজীবি-সেচ্ছাসেবী সংগঠন, প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯ টায় আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে কুচকাওয়াচ ও ডিসপ্লে প্রদর্শনী ,আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ, কুচকাওয়াচ ও ডিসপ্লে পরিদর্শন, অভিবাদন গ্রহন, বক্তৃতা ও পুরষ্কার বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কালিহাতী থানার অফিসার ইন-চার্জ মীর মোশারফ হোসেন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি সেলিম শিকদার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ. প্রধান শিক্ষক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,সাংবাদিকবৃন্দ। এছাড়াও মহিলা সমাবেশ,প্রীতি ফুটবল ম্যাচ ও প্রামান্যচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.