ব্রেকিং নিউজ

মির্জাপুরে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতা দিবস উদ্‌যাপিত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৮তম স্বাধীনতা দিবস উদ্‌যাপিত হয়েছে। কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল, জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ, আনসার ও শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও আলোচনাসভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির পর কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর সকাল ৮টায় সারাদেশের সাথে মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপস্থিত সকলেই গেয়ে ওঠেন ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’। পরে স্টেডিয়াম মাঠে পুলিশ, আনসার ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

পরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনাসভা আনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভপতিত্বে বক্তৃতা করেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.