টাঙ্গাইলে ফ্রি স্টাইলে ডাকাতি, আহত ১

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের দেলদুয়ারে পাকুল্যা-দেলদুয়ার পাকা সড়কে ফ্রি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এনজিও প্রতিষ্ঠান কালিয়াকৈর শাখার ব্র্যাক ম্যানেজারকে কুপিয়ে মোটরসাইকেলসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় ওই সড়কের রত্নাউরী নামক স্থানে। জানা যায়, ব্র্যাক ম্যানেজার নাগরপুর উপজেলার আলোকদিয়া গ্রামের মৃত জুরান আলীর ছেলে মিজানুর রহমান (৫০) তার নিজ কর্মস্থল কালিয়াকৈর যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে একদল ডাকাত তার ওপর হামলা চালায়।

প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে মারাত্মক আহত করে ধানক্ষেতে ফেলে রেখে মোটরসাইকেলসহ সঙ্গে থাকা ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, এই সড়কে অহরহ ডাকাতির ঘটনা ঘটে থাকে। উপজেলাবাসীর কাছে আতঙ্কের নাম পাকুল্যা-দেলদুয়ার সড়ক। উপজেলাবাসী বিশেষ প্রয়োজন ছাড়া রাতের বেলায় এই সড়কে যাতায়াত করেন না।

বিশেষত মধ্যরাতে ও ভোররাতের দিকে প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এই সড়কে। শীতের দিনে রাত ১০টার পর ডাকাত আতঙ্কে এই সড়কে যান চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। রাতের বেলাতে দেলদুয়ার থানা পুলিশ ডাকাতি এড়াতে টহল পুলিশের ব্যবস্থা করেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.