ব্রেকিং নিউজ

টাঙ্গাইলের ১২ উপজেলায় ভোট গ্রহন শেষে চলছে গণনা

নিজস্ব প্রতিনিধি: পঞ্চম ধাপে চতুর্থ পর্যায়ের নির্বাচনে আজ রোববার টাঙ্গাইলের ১২টি উপজেলায় ভোট গ্রহণ শেষে চলছে গণনা। সকাল আটটা থেকে শুরু হয়ে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম লক্ষ করা গেছে। ভোটাররা সুশৃংখলভাবে পচ্ছন্দের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষে ভোট দিয়েছেন। আইন-শৃংখলা পরিস্থিতি ও ভোটের পরিবেশ শান্তিপুর্ণ রাখার জন্য বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনসার ভিডিপি সদস্যরা দায়িত্ব পালন করছেন।

এছাড়াও ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একাধিক ভ্রাম্যমান আদালত টহলে রয়েছেন। এ নির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে বাসাইল উপজেলায় সহকারী প্রিজাইডিং অভিসারসহ ২জন ও দেলদুয়ার উপজেলায় ১জনকে আটক করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, টাঙ্গাইলে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহণ শেষে টাঙ্গাইলের ১২ টি উপজেলার কেন্দ্রে কেন্দ্রে ভোট গননা চলছে।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৪১জন, ভাইস চেয়ারম্যান পদে ৬৫জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে গোপালপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। ১২ উপজেলায় ভোটার রয়েছেন ২৭ লাখ ৮০ হাজার ৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ লাখ ৭৬ হাজার ১৫২ জন ও মহিলা ভোটার ১৪ লাখ ৩ হাজার ৯০২ জন। মোট ভোট কেন্দ্র ১০০৬টি এবং ভোট কক্ষ ৬৭০৪টি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.