ব্রেকিং নিউজ

মির্জাপুরে এজেন্ট বের করে দিয়ে নৌকায় সীল মারার অভিযোগে আটক ২

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে জোরপর্বক বের করে দিয়ে নৌকার পক্ষে সীল মারার অভিযোগে দুইজনকে আটক করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। রবিবার সকাল সোয়া আটটার দিকে উপজেলার বন্দ্যকাওয়ালজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে ভোট গ্রহন শুরু হয়ার ১০ থেকে ১৫ মিনিট পর নৌকার পক্ষে ওই এলাকার সুরুজ আল মামুন, বরকত ও মফিজের নেতৃত্বে ১০/১২ জন ভোট কেন্দ্র জোরপূর্বক প্রবেশ করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হায়দার খানের দুই এজেন্ট লিটন ও আরিফকে বের করে দেয়। এসময় তারা জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা, তালা ও কলস প্রতিকে সীল মারতে থাকে। খবর পেয়ে বিজিবি সদস্য ও ভ্রাম্যমান আদালতের বিচারক ঘটনাস্থলে গিয়ে সুরুজ ও বরকতকে আটক করে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট লিটন ও আরিফ অভিযোগ করে বলেন এ সময় তার দেড় থেকে দুই শতাধিক ব্যালটে সীল মেরে বক্সে ঢুকিয়েছে।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা মো. জিয়াউল হক জাল ভোট হয়েছে কি না জানা নেই। তবে বুথে অনধিকার প্রবেশের অপরাধে দুইজনকে আটক করেছে ভ্রাম্যামান আদালত। এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার থান্দার কামরুজ্জামান দুইজনকে আটকের কথা স্বীকার করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.