ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ওয়াইফাই টাওয়ারে বিদ্যুৎস্পষ্ট হয়ে গরু ও কৃষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে ওয়াইফাই টাওয়ারে বিদ্যুৎস্পষ্ট হয়ে গরু ও এক কৃষকের মৃত্যু হয়েছে । রোববার দুপুরে উপজেলার দেউপুর বড়বাজুর পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত ওই ব্যাক্তি একই গ্রামের শুক্কুর মাহমুদের ছেলে মহির উদ্দিন (৪২) । ওয়াইফাই টাওয়ারের মালিক সল্লা ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দের উদ্দোগতা মাহাবুব হোসেন বলে জানা গেছে ।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান,দুপুরের দিকে ওয়াইফাই টাওয়ারে নিচে ঘাস খাওয়ার এক পর্যায়ে গরুটি টাওয়ারের তারে বিদ্যুৎস্পষ্ট হয় । পরে গরুটিকে উদ্ধার করতে মহির উদ্দিন ছুটে গেলে তিনিও বিদ্যুৎস্পষ্ট হয় । পরে গরুসহ তিনি ঘটনাস্থলেই নিহত হয় । পরে লাশ উদ্ধার করে স্থানীয়রা নিহতের বাড়িতে নিয়ে গেছে ।

স্থানীয়রা আরোও জানান, প্রায় এক বছর আগে টাওয়ারটি স্থাপন করলেও এর কোন কার্যক্রম চালু করা হয়নি । তখন থেকেই বিদ্যুৎ লাইন সংযোগ দেয়া ছিলো । যে জিনিস পরিচালনা করা হয়নি, সেটাতে বিদ্যুৎ স্থাপন করে রাখাতেই এই দুর্ঘটনা ঘটেছে।

তাই তাকে শাস্তির আওতায় আনার দাবি জানান তারা । এ বিষয়ে ওয়াইফাই টাওয়ারের মালিক মাহাবুব হোসেন জানান, গতরাতে ঝড়-বৃষ্টি হওয়ায় বিদ্যুতের তার ছিড়ে টাওয়ারের সাথে সংযুক্ত হয়েছিলো । বিষয়টি আমার জানা ছিলোনা । ঘটনাটি একটি দুর্ঘটনা ।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.