ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে ভুল চিকিৎসায় রোগী কালিহাতী পৌরসভার সাবেক কমিশনারের মৃত্যুর অভিযোগ উঠেছে। কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ এপ্রিল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মৃত রহিজ উদ্দিন চাঁন্দু কালিহাতী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কমিশনার (কাউন্সিলর) ও উপজেলা সদরের ঘুনী গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। এ সময় নিহতের স্বজন ও এলাকাবাসী হাসপাতালের পুরুষ ওয়ার্ডের নার্স রুম ভাঙচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও প্রায় দেড় ঘন্টা হাসপাতাল ঘেরাও করে রাখে। পরবর্তীতে স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে স্বজন ও এলাকাবাসী লাশ সহ হাসপাতাল ত্যাগ করে।

রোগীর স্বজন ও এলাকাবাসী জানান, কর্তব্যরত ডাক্তারের ভুল চিকিৎসায় কালিহাতী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কমিশনার (কাউন্সিলর) রহিজ উদ্দিন চাঁন্দু মৃত্যুবরণ করেন। পারিবারিক ও স্থানীয়ভাবে পরামর্শক্রমে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নিবো।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাজী ফরহাদুল হক বলেন, সকাল ৮ টায় রোগীটি হাসপাতালের জরুরী বিভাগে বুকে ব্যাথা নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রাশেদুল আলম প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করতঃ হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করেন। রোগীটি ওয়ার্ডে পৌছাঁলে কর্তব্যরত নার্স লতিফা রোগীটির শরীরে ঔষধ প্রয়োগ করার ৩০ মিনিট পর রোগীটি মৃত্যুবরণ করেন।

রোগীর স্বজন ও এলাকাবাসী পুরুষ ওয়ার্ডের নার্স রুম ভাঙচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে আমরা কোন ভুল চিকিৎসা ও অবহেলা করিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.