ব্রেকিং নিউজ

‘বাংলাদেশের সর্বকালের সেরা দল যাবে বিশ্বকাপে’

নিউজ ডেস্ক: আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের সর্বকালের সেরা দল অংশ নেবে। কারণ, অন্য দলগুলো থেকে বাংলাদেশের দল সবচেয়ে অভিজ্ঞ। তাই সময়ের সেরা ক্রিকেটারদের নির্বাচন করা হবে বলে জানিয়েছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। কিন্তু অভিজ্ঞ এই দলে জায়গা নেই ইমরুল কায়েসের। আর বরাবরের মতো এবারও বিশ্বকাপের দল নির্বাচনে নিন্দুকের সমালোচনা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নয় বিসিবি’র নির্বাচক কমিটি।

বিশ্বকাপ ক্রিকেটের আগে দল ঘোষণা নিয়ে হয় নানা নাটকীয়তা, থাকে চমক। তাই আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের আগে দেশের ক্রিকেট রোমান্টিকদের মাঝে কৌতূহল কেমন হবে বাংলাদেশের বিশ্বকাপের চূড়ান্ত দল। আভাস না দিলেও নির্বাচক হাবিবুল বাশারের কথায় স্পষ্ট যে থাকছে না কোন চমক। পুরোপুরি আস্থা থাকবে অভিজ্ঞদের ওপর। নির্বাচক হাবিবুল বাশার বলেন, নিশ্চিতভাবেই বাংলাদেশ এবার সবচেয়ে অভিজ্ঞ দল নিয়ে বিশ্বকাপে যাবে।

বিসিবির অভ্যন্তরীণ সূত্রে জানা গেছে, বিসিবি সভাপতির উপস্থিতিতে অধিনায়ক মাশরাফি, দুই সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবালের সাথে বৈঠক করে ১৫ সদস্যের দল চূড়ান্ত করেছে ক্রিকেট বোর্ড। যেখানে বাস্তবিক অর্থে নেই কোন চমক। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত খেলা ইয়াসির রাব্বির কথা জোরালো ভাবে শোনা গেলেও শেষ মুহূর্তে ১৫ নম্বর সদস্য হিসেবে কপাল খুলছে মোসাদ্দেক সৈকতের।

১৮ এপ্রিল আনুষ্ঠানিক ভাবে দল ঘোষণার আগে ম্যাচ ফিট হয়ে উঠলে তাসকিনের জায়গাও নিশ্চিত। অফ ফর্মে থাকলেও তামিমের সাথে ওপেন করবেন লিটন দাস। ব্যাকআপ মিডল অর্ডার হিসেবে থাকছেন মিথুন আলী। নেই কোন বিশেষজ্ঞ স্পিনার। সাকিবের সাথে থাকবেন আরো দুই অলরাউন্ডার মিরাজ ও সাইফুদ্দিন। অধিনায়ক মাশরাফি-মুস্তাফিজ-তাসকিন-রুবেলদের নিয়ে পেস অ্যাটাক সমৃদ্ধ।

হাবিবুল বাশার আরও বলেন, সবার সাথে কথা বলে যা ভালো মনে করা হবে তা করা হবে। দল নির্বাচন নিয়ে সমালোচনা হতেই পারে। আমরা তা নিয়ে চিন্তিত নই। অংশগ্রহণকারী ১০টি দলের মধ্যে আন্তর্জাতিক ম্যাচের হিসেবে সবচেয়ে অভিজ্ঞ দল হবে বাংলাদেশ ক্রিকেট দল।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.