ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি ঃ টাঙ্গাইলে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকরী চক্রের মির্জা সোহান (২২) নামে এক সদস্য কে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা।

বুধবার রাতে র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃত মির্জা সোহান (২২) টাঙ্গাইল সদর সাবালিয়া মির্জা সেলিমের ছেলে। তার বর্তমান বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার সাবালিয়া।

র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর সাবালিয়া এম এম আব্দুল্লাহ ফারুক বাড়ীর দক্ষিণ পার্শ্বের তিনতলা রুমের ভিতরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মির্জা সোহান জিজ্ঞাসাবাদে জানায় সে মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের একজন সক্রিয় সদস্য।

উদ্ধারকৃত আলামত ১টি  Huawei mobile, model no Atu-L42, IMEI NO-867273030715762, 867273030715770, ২টি সিম কার্ড যাহার নং-০১৭৩৬৬৫০৬০৬, ০১৭০৯২৬২৮০৪ এবং Facbook messenger এর কথোপকথোন ও ভূয়া প্রশ্নপত্রের ৩৫টি স্ক্রীন শর্ট। আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় তার ব্যবহৃত মোবাইল ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে ছদ্ম নাম দিয়ে পেইজ খুলে যাহা- JOY KHAN এবং তার ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে তার ফেইসবুক মেসেঞ্জার ফ্রেন্ড Taholin, BD LION TEAM, নাহিয়ান সাদীদ, Rahim Khan, Ahsan Habbib, Aadman Shakib Aungon, গণদের চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথোন করে ।

তিনি আরো জানান র‌্যাবের এ ধরনের প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি প্রশ্নপত্র ফাঁস মুক্ত পরীক্ষা উপহার দিতে পারবে বলে আমরা বিশ্বাস করি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.