টাঙ্গাইলে সাপ্তাহিক যুগধারা ৮ম বর্ষে পদার্পনে বর্ণাঢ্য আয়োজন

নিজস্ব প্রতিনিধি: “সত্যের সন্ধানে অবিরাম” শ্লোগানে টাঙ্গাইল থেকে প্রকাশিত পাঠক নন্দিত সাপ্তাহিক কাগজ যুগধারা ৮ম বর্ষে প্রদার্পন উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল বিশেষ সংখ্যা প্রকাশ, আলোচনা সভা ও কেক কাটা।

৩ এপ্রিল বুধবার সকালে টাঙ্গাইল প্রেসকাবে যুগধারা’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক এইচ এম হাবিবুর রহমান সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সত্তর দশকের বিশিষ্ট কবি বীর মুক্তিযোদ্ধা বুলবুল খান মাহবুব, টাঙ্গাইল প্রেসকাবে সভাপতি এ্যাডভোকেট জাফর আহম্মেদ, সাবেক সভাপতি ড. মোহাম্মদ কামরুজ্জামান, দৈনিক কালের বার্তা ও সাপ্তাহিক মৌ বাজার পত্রিকার সম্পাদক এম.এ সাত্তার উকিল, আজকের টেলিগ্রামের সম্পাদক শাহাব উদ্দিন মানিক, নিউএজের জেলা প্রতিনিধি হাবিব খান, একুশের টিভি ও রেডিও আমার জেলা প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, কালের কন্ঠের জেলা প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, সময় তরঙ্গের সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু, যায় যায় দিনের স্টাফ রিপোর্টার মু. জোবায়েদ মল্লিক বুলবুল, কালিহাতী প্রেসকাবের সাবেক সভাপতি রশিদ আহমেদ আব্বাসী, ঘাটাইল প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বকুল, যুগধারা পরিবার, টাঙ্গাইলের বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা যুগধারা’র ক্রমাগত সাফল্য কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাহসের সাথে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.