ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে আসছেন আইজিপি

নিজস্ব প্রতিনিধি: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী শনিবার (৬ মার্চ) টাঙ্গাইলে আসছেন।

টাঙ্গাইল জেলা পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ ছাড়া তিনি কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পুলিশ প্রধানের আগমনকে কেন্দ্র করে পুলিশ লাইনস সেজেছে নতুন সাজে।

টাঙ্গাইল জেলা পুলিশের আয়োজনে শনিবার বেলা ৩টার দিকে প্রধান অতিথি হিসেবে ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী অনুষ্ঠানে যোগ দেবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন—ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এ ছাড়া টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়াসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এর আগে তিনি পুলিশের অফিসার্স মেস, মির্জাপুর এবং সখীপুরে সাব-ইন্সপেক্টর কোয়ার্টার উদ্বোধন করবেন। এ ছাড়া তিনি জেলা পুলিশ হাসপাতালের ডরমিটরি এবং সাগরদিঘি পুলিশ তদন্তকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওইদিন সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, এ উপলক্ষে আমরা সব প্রস্তুতি সম্পন্ন করছি। অনুষ্ঠান সফল করার জন্য আমরা নিরলসভাবে কাজ করছি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.