ব্রেকিং নিউজ

নুসরাত হত্যাকারীদের বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদ এবং হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইলের বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীরা। শুক্রবার সকালে টাঙ্গাইল শহরের নিরালা মোড়ে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক তানভিরুল ইসলাম হিমেল, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সদস্য মিলন মাহমুদ, ইমদাদুল হক সাজ্জাদ, শহর ছাত্রলীগের সদস্য আকাশ আহমেদ, সরকারি সাদত কলেজের ছাত্র মাসুদ আহমেদ, সরকার ইমন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমরা এই ঘটনার প্রতিবাদ জানাচ্ছি এবং ঘটনায় জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। দেশে বিরাজামান ধর্ষণ ও হত্যা আমাদের সবাইকে দুশ্চিন্তায় ফেলে দিচ্ছে। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন এই পশ্চাৎপদ মানুষগুলোর কারণে আমাদের সমাজ কলুষিত হয়ে পড়ছে। এছাড়া মানববন্ধনে অংশগ্রহণকারীরা সমাজে ঘটে যাওয়া খুন ও ধর্ষণের সঙ্গে জড়িততের শাস্তি নিশ্চিত করে সমাজে দৃষ্টান্ত স্থাপনের দাবি করেন।মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শতাধীক ছাত্রছাত্রী অংশ নেয়।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সকালে নুসরাত আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় গেলে মুখোশ পরা চার-পাঁচজন তাকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে যৌন হয়রানির মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। নুসরাত অস্বীকৃতি জানালে তারা তার গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই দিন রাতে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় নুসরাত মারা যায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.