নারী নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : ফেনীতে নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের বিচারের দাবিতে মাববন্ধন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকালে শহরের শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানবন্ধনে বক্তব্য রাখেন,জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামী লীগের সিরাজুল হক আলমগীর, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফাতেমা রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌসি আক্তার রুনু প্রমুখ। এসময় আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে একের পর এক ধর্ষন, ধর্ষনের পর হত্যা, ইভটিজিং বেড়েই চলছে। সম্প্রতি ফেনীতে কলেজছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষন করা হয়েছে। এসব হত্যাকারী ও ধর্ষনকারীদের ফাঁসি দাবি করেন বক্তারা। যাতে করে পরবর্তীতে এ ধরনের অপকর্ম করতে কেউ সাহস না পায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.