ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে পাকিস্তানি কিশোরী ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে পাকিস্তানি কিশোরী ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার টাঙ্গাইলের গোপালপুরে পাকিস্তানি এক কিশোরী ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি আল আমিনকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়ি এলাকায় র‌্যাব-১২ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন। এর আগে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।আল আমিন টাঙ্গাইল জেলার গোপালপুর এলাকার আবুল হোসেনের ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ অধিনায়ক বলেন, গোপালপুর এলাকার বাংলাদেশি এক নাগরিক চাকরির সুবাদে পাকিস্তানে বসবাস করেন। প্রায় ২০ বছর আগে তিনি পাকিস্তানের এক মেয়েকে বিয়ে করে সেখানকার নাগরিক হয়ে যান। তাদের সংসারে একটি মেয়ের জন্ম হয়। গত ৫ মাস আগে তাদের মেয়ে বাবার দেশ দেখতে তার মাকে সাথে নিয়ে গোপালপুরে চাচার বাড়িতে বেড়াতে আসে। সেখানে অবস্থানকালে ওই কিশোরীর অপর চাচার ছেলে আল আমিন তাকে কু-প্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে গত ১৬ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোরীকে একা পেয়ে অন্যান্য সহযোগীর সহায়তায় অপহরণ করে মোটরসাইকেলযোগে নিয়ে যায়। পরদিন ১৭ এপ্রিল সকাল সাড়ে ১১টায় ধর্ষণ করে জামালপুর জেলার সরিষাবাড়ী থানার মহিষাকান্দি এলাকায় ফেলে রেখে যায়।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার পর পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে কুড়িগ্রামের রাজিবপুর থানার পঞ্চনগর গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আল আমিনকে গ্রেফতার করা হয় বলে সংবাদ সম্মেলনে জানান আব্দুল্লাহ আল মোমেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.