টাঙ্গাইলে মাদকের টাকার না পেয়ে সিগারেটের আগুনে স্ত্রীকে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে মাদকের টাকার না পেয়ে এক নববধূ স্ত্রীকে সিগারেটের আগুনে ছ্যাঁক দিয়ে দগ্ধ করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। দগদগে ক্ষত নিয়ে ওই নববধূ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চলতিমাসে উপজেলার কাঞ্জনপুর ইউনিয়নের আদাজানী গ্রামের আজিজুল ইসলামের ছেলে সজিবের সাথে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিলের খুদ্দী জুগনী এলাকার আবুল হোসেনের মেয়ে মোছা:খাদিজা আক্তারের বিয়ে হয়।

নির্যাতনের শিকার গ্রহবধূ বলেন, আমার বিয়ে হয়েছে আজ ২২দিন। বিয়ের পর থেকেই মাদকের টাকার জন্য বিভিন্ন সময় চাপ দিতে থাকে। আমি টাকা দিতে না চাইলে আমার গহনা চায়।

সেটিও না দেয়ায় গত মঙ্গলবার রাতে আমার হাত-পা ও মুখ বেধে শরীরের ১৪জায়গায় সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়। এর পর থেকে আমাকে ঘরে আটকে রাখে। আমার পরিবারকে বিষয়টি জানাতে দেয়নি। আজ সকালে আমার বাবা আমাকে দেখতে গিয়ে এ অবস্থায় দেখে পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেন, এঘটনায় পাঁচজনকে আসামী করে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে মামলা করা হয়েছে। পরে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.