ব্রেকিং নিউজ

অবশেষে জুটমিলের চাকরি ফিরে পেলেন টাঙ্গাইলের জাহালম

নিজস্ব প্রতিনিধি: হারানো চাকরি ফিরে পেলেন জাহালম। তিন বছর বিনা দোষে কারাভোগের পর উচ্চ আদালতের নির্দেশে মুক্তি পেয়ে ফিরে পেলেন চাকরিটিও। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) তিনি তার কর্মস্থল নরসিংদীর ঘোড়াশালের বাংলাদেশ জুটমিলে পূণরায় যোগদান করেছেন।

জাহালামের বড় ভাই শাহানুর জানান, মুক্তির পর তার চাকরি ফিরে পাওয়ার আশায় সকল প্রকার কাগজপত্র নিয়ে বিজেএমসি’র চেয়ারম্যান বরাবর আবেদন করে জাহালম। আবেদনের প্রেক্ষিতে বিজেএমসি চেয়ারম্যান জাহালমের সকল প্রকার কাগজপত্র পর্যালোচনা করে তাকে স্বপদে যোগদানের জন্য নির্দেশ দেন। এই নির্দেশনা মোতাবেক এ মাসের ১৬ তারিখে তিনি পলাশ উপজেলার ঘোড়াশালে অবস্থিত বিজেএমসি’র নিয়ন্ত্রণাধীন বাংলাদেশ জুট মিল কর্তৃপক্ষের কাছে তার কাগজপত্র পেশ করেন।

দীর্ঘ তিনবছর পর চাকরি ফিরে পাওয়ার বিষয়ে জাহালম জানান, এই তিনটি বছর বিনাদোষে কারাবরণ করে শরীর অনেকটা দুর্বল হয়ে গেছে। মানসিক অবস্থাও আগের মতো নেই। ফলে আগের মতো এখন আর কাজে মন বসে না। কেমন যেন একটা অমানিশার ঘোর অন্ধকার দেখতে পাই। তাই জীবন থেকে চলে যাওয়া তিনটি বছরের ক্ষতিপূরণ দাবি করছি।

উল্লেখ্য, সোনালী ব্যাংকের অর্থ কেলেঙ্কারিতে দুদকের দায়ের করা ৩৩টি মামলায় ছালেকের পরিবর্তে ২০১৬ সালের ৬ই ফেব্রুয়ারি জাহালমকে আটক করা হয়। দীর্ঘ তিনবছর ভুল আসামি হিসেবে জেলে থাকার পর এ বছরের ৩ ফেব্রুয়ারি রাত ১২টা ৫৮ মিনিটে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.