ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে বাসে ছিনতাই কালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আটক

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে সুপার ডিলেক্স এস বি পরিবহনের কুষ্টিয়াগামী একটি বাসে ডিবি পরিচয় দিয়ে ছিনতাই চেষ্টাকালে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় সেনা সদস্যর সাথে থাকা আরো ৪ জন সঙ্গি পালিয়ে যায়।

শনিবার (২৭এপ্রিল) দুপুরে এঘটনাটি ঘটে।
আটক ওই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আশুলিয়ার ডেন্ডাবর পল্লিবিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে আবু তালেব । তিনি ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে অবসরে আসেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের বাসটি আশুলিয়া এলাকায় পৌছালে দুটি মাইক্রবাস দিয়ে বাসটিকে থামিয়ে ডিবি পরিচয়ে ৫জন লোক ওই গাড়িতে উঠে। এসময় কুষ্টিয়ার ১০-১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী বলে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন তারা। পরে গাড়ির চালক ও সুপারভাইজার তাদের পরিচয় জানতে চাইলে ৪জন গাড়ি থেকে নেমে লাফিয়ে পালিয়ে যায়। পরে গাড়ির চালক কৌশলে বাসটিকে এলেঙ্গা বাসস্ট্যান্ডে এনে থামিয়ে পুলিশকে বিষয়টি জানান।

এসময় পুলিশ আবু তালেব নামের অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করে কালিহাতী থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.