ব্রেকিং নিউজ

ঈদের ৩০ নাটকে টাঙ্গাইলের ছেলে আরফান নিশো

নিজস্ব প্রতিনিধি: একের পর এক নাটক-টেলিছবিতে অভিনয় করে ছোট পর্দার দর্শকদের মন জয় করে চলেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। শুধু রোম্যান্টিক চরিত্র নয়, পাগল, চোর, অভাবী, মেথর, সিরিয়াস, স্বাভাবিক, অস্বাভাবিক, রাশভারী সবখানেই তার উপস্থিতি।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে শুটিং। শুটিং করতে করতে ঘুম হারাম আফরান নিশোর। বেশ কয়েক বছর ধরে দেশীয় টিভি নাটকে রোমান্টিক হিরো হিসেবে নিজেকে প্রমাণ করেছেন তিনি। বিশেষ দিনগুলোতে নিশো অভিনীত নাটক থাকা চাই-ই চাই। সেই ধারাবাহিকতায় এবার ঈদেও টিভি পর্দায় থাকছেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেল, এই ঈদে অভিনয়ের বিচারে আফরান নিশোই শীর্ষে রয়েছেন। ‘বাইশে এপ্রিল’, ‘ব্যাড ম্যান’, ‘টম অ্যান্ড জেরি টু’, ‘শেষটা সুন্দর’, ‘ক্রেজি লাভার’, ‘আই অ্যাম অনেস্ট’সহ তিরিশটির অধিক নাটকে দেখা যাবে তাকে। নাটকগুলো দেখা যাবে ইউটিউবসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। সম্প্রতি মিজানুর রহমান আরিয়ানের ‘বুকের বা পাশে’ নাটকের জন্য সেরা টিভি অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি।

গত পহেলা বৈশাখ উপলক্ষে প্রচারিত নাটকের মধ্যে আরফান নিশো অভিনীত নাটকগুলোই ছিল জনপ্রিয়তার শীর্ষে। নাটকের পাশাপাশি তাকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে উপস্থাপনা করতেও দেখা যায়। এছাড়াও বড় পর্দায় অভিষেক হচ্ছে এমন গুঞ্জনও শোনা গেছে। চলতি বছর কলকাতার কোয়েল মলিস্নকের সঙ্গে প্রথম বারের মতো বড় পর্দায় তার অভিষেক হতে যাচ্ছে এমন খবর বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত হলেও পরে গুজব বলে মেনে নিতে হয়েছে।

তবে এ অভিনেতা এখন নিয়ম করেই জিম-এ যাচ্ছেন। হঠাৎ এমন জিমমুখী হওয়ায় ফের গুঞ্জন ওঠেছে এবার বোধ হয় বড় পর্দায় আসছেন আফরান নিশো। এদিকে, এবার ঈদে আফরান নিশোর পাশাপাশি টিভি নাটকে দেখা যাবে মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, অপূর্ব, মিশু সাব্বির, জোভান, সজল, ইরফান সাজ্জাদ, তৌসিফ মাহবুবসহ আরও বেশ কিছু অভিনেতাকে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.