ব্রেকিং নিউজ

‘বাংলাদেশ-ভারত বিশ্বকাপ ফাইনাল খেলবে’

‘বর্তমান সময়ের উপমহাদেশের দুই ক্রিকেট পরাশক্তি বাংলাদেশ-ভারত। ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে শিরোপার অন্যতম দাবিদার এই দুই দল। তবে আগামী ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপ টাইগাররা জিতবে এমন প্রত্যাশাই করছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আতহার আলী খান।

ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাওয়া আতহার আলী বলেন, বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত ও বাংলাদেশ।
‘তবে বাংলাদেশ ও ভারত বিশ্বকাপের ফাইনালে খেলবে। আমার বিশ্বাস, আল্লাহর রহমতে এবারের শিরোপা জিতবে বাংলাদেশ।’

বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার আতহার আলী বলেন, একটা কথা আছে না, দেয়ার অলওয়েজ দ্য ফাস্ট টাইম। আর ফাস্ট টাইমতো ফাস্ট টাইমই। এতদিন আমরা শিরোপা জয় পাইনি, তাতে কি হয়েছে, এবারতো পেলাম।

‘ত্রিদেশীয় সিরিজ দিয়েই আমাদের ট্রফি জয়ের যাত্রা শুরু হলো। আমার বিশ্বাস ইংল্যান্ড বিশ্বকাপ ট্রফিও আমরা জিতব।’

তিনি আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশের ৯টা খেলা আছে, ফাইনাল পর্যন্ত হিসেব করলে ১১টা। তবে আমরা ১১টা খেলায় নাও জিততে পারি, ৯টায় জেতার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ বিশ্বকাপ জিতে গেলে অবাক হওয়ার কারণ নেই। ক্রিকেট থেকে অবসরের পর ধারাভাষ্য পেশায় জড়িয়ে যান আতহার আলী।

২০০৭, ২০১১ বিশ্বকাপ এবং ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্য দেন তিনি। সবশেষ ২০১৫ সালের বিশ্বকাপে না থাকলেও এবার ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন আতহার আলী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.