ব্রেকিং নিউজ

বাসাইল-টাঙ্গাইল সড়কে বেইলী ব্রিজ দেবে যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি: বাসাইল-টাঙ্গাইলসড়কের নাকাছিম এলাকায় লাঙ্গুলিয়া নদীর ওপর নির্মিত বেইলী ব্রিজটি দেবে গেছে। এজন্য শনিবার (১৮ মে) সকাল ৯টা থেকে এ সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে ব্রিজটির দু’পাশে।

বর্তমানে এই ব্রিজটির দু’পাশে গাড়ি রেখে যাত্রীরা পায়ে হেঁটে যাতায়াত করছেন। বাসাইল, সখীপুর উপজেলা ছাড়াও উত্তর-পূর্বাঞ্চলের সাধারণ মানুষের টাঙ্গাইল শহরে পৌঁছানোর একমাত্র সড়ক এটি। এছাড়াও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট হলে বিকল্প হিসেবে এই সড়কটিও ব্যবহার করা হয়।

জানা যায়, ব্যস্ততম সড়কটির নাকাছিম এলাকায় লাঙ্গুলিয়া নদীর ওপর নির্মিত ব্রিজটি গত ১৩ ফেব্রুয়ারি দেবে যায়। পরেরদিন ১৪ ফেব্রুয়ারি ব্রিজটির ওপর সংশ্লিষ্টরা বেইলী ব্রিজ নির্মাণ করেন। এই বেইলী ব্রিজটি পূনরায় আজ শনিবার (১৮ মে) পাটাতন দেবে যায়। ফলে এই সড়কে যাতায়াতরত সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। পরে সংশ্লিষ্টরা সকাল থেকেই ব্রিজটির মেরামতের কাজ শুরু করেছেন।

এ ব্যাপারে বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম বলেন, ‘বেইলী ব্রিজটির পাটাতন হেলে পড়েছে। পরে কর্তৃপক্ষ বেইলি ব্রিজটির পাটাতন মেরামত শুরু করেছে। সন্ধ্যার মধ্যেই মেরামতের কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।’

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.