ব্রেকিং নিউজ

বিএএফ শাহীন কলেজে দূরন্ত ঈগলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুরে সাবেক শিক্ষার্থীদের সংঘঠন দূরন্ত ঈগলের আয়োজনে কলেজ অডিটরিয়ামে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএএফ শাহীন কলেজের প্রিন্সিপাল গ্রুপ ক্যাপ্টেন মো: মোখলেছুর রহমান, অ্যাডজুটেন্ট ইমরান তালুকদার, উপাদাক্ষ্য বিপ্রদাস শীল, স্কুল শাখার সহঃ প্রধান শিক্ষক আব্দুল মালেক।

হাবিবুর মামুন এর সঞ্চালনায় স্টুডেন্ট এর পক্ষে সংঘঠনের উদ্দেশ্য বক্তব্য রাখেন, এস এম সালাউদ্দিন পান্না, রাফিউল ইসলাম, আরিফুল ইসলাম, কামরুজ্জামান কনক, ফেরদৌস আহমেদ, তানজির রহমান প্রাপ্ত।

সংঠনের উদ্দেশ্য সার্বিক দিক নির্দেশনা মুলক বক্তব্যে প্রিন্সিপাল গ্রপ ক্যাপ্টেন মোখলেছুর রহমান বলেন, এই সংঘঠন এর মধ্য দিয়ে সবার মাঝে একটি নেটওয়ার্ক তৈরি হবে যা গ্রাজুয়েশন শেষে তোমাদের ক্যারিয়ার গড়তে একে অপরের সহোযোগিতা আসবে।

অ্যাডজুটেন্ট ফ্লাইট লেফট্যানেন্ট ইমরান তালুকদার বলেন, তোমাদের কাজগুলোর গতি বৃদ্ধি করতে কলেজ অথোরিটি সর্বদা পাশে আছি। যেকোনো প্রয়োজনে আমরা সবসময় সাথে আছি। ধন্যবাদ তোমাদের এতো সফল একটি আয়োজনের জন্য।

অনুষ্ঠান শেষে দুরন্ত ঈগল ২০১৯-২০২০ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয় । এতে সভাপতি হিসেবে সৈয়দ সবুজ নির্বাচিত হয় এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় আরিফুল ইসলাম।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.