ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ৭ম শ্রেণীর ছাত্রীকে দোকান ঘরে আটকে রেখে ধর্ষণ; ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে বাড়ী থেকে তুলে নিয়ে দোকান ঘরের আটকে রেখে ধর্ষণের অভিযোগে সোহেল রানা নামের দুই সন্তানের জনকে গ্রেপ্তার করেছে পুলিশ । এ ঘটনায় আজ মঙ্গলবার স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয় ।

মামলার বিবরণ ও স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সোমবার (৬মে) ভোরে বাড়ির বাইরে বের হলে আগে থেকেই উৎপেতে থাকা উপজেলার দরিচন্দবাড়ী (চরপাড়া) গ্রামের আয়নাল হকের লম্পট ছেলে সোহেল রানা ঐ ছাত্রীকে মুখ চেপে ধরে তার দোকান ঘরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে।

পরে বিকেলে ওই ছাত্রীকে ছেড়ে দেয়। এসময় মেয়েটি বাড়ীতে গিয়ে তার পরিবারের কাছে বিষয়টি জানালে আজ মঙ্গলবার ওই মেয়ের বাবা বাদী হয়ে সোহেলকে আসামি করে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোহেল রানাকে আসামি করে ধর্ষণ মামলা করেছে। ধর্ষক সোহেল রানাকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার (৭ মে) তাকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.