ব্রেকিং নিউজ

সাকিব বিহীন ফাইনালে মাঠে নামবে টাইগাররা!

নিউজ ডেস্ক: ত্রিদেশীয় সিরিজের আজকের ফাইনালে আশাবাদী হওয়ার অনেক রসদই আছে টাইগারদের সামনে। অপরাজিত থেকেই ফাইনালে এসেছে মাশরাফি বাহিনী। ওয়েস্ট ইন্ডিজকে দুবার, আইরিশদের একবার হারিয়েছে বাংলাদেশ। তিন ম্যাচেই প্রতিপক্ষকে রীতিমতো উড়িয়ে দিয়েছিল টাইগাররা। আর এই ছন্দই আত্মবিশ্বাস যোগাচ্ছে গোটা দলকে। শেষ তিন ম্যাচে দলগত পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত থাকলে আজ বাংলাদেশের তৃষিত হূদয় পেতে পারে ট্রফি জয়ের আনন্দ।

তবে ফাইনালের আগে বাংলাদেশ শিবিরে রয়েছে কিছু দুর্ভাবনাও। আয়ারল্যান্ডের বিরুদ্ধে গত ম্যাচে সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েছিলেন সাকিব আল হাসান। আজ ফাইনালে তার খেলা অনেকটাই অনিশ্চিত। চূড়ান্ত সিদ্ধান্ত আজ ম্যাচের সকালেই হবে। কিন্তু সামগ্রিক পরিস্থিতি বলছে, সাকিবের না খেলার সম্ভাবনাই বেশি।

গতকাল বৃহস্পতিবার (১৬ মে) টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, সাকিব খেললে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে খেলা একাদশ নিয়েই আজকের ফাইনালে মাঠে নামবে বাংলাদেশ। আর সাকিবকে না পেলে পরিকল্পনা বদলাবে।

তবে সাকিবকে নিয়ে তৈরি হওয়া অনিশ্চয়তা ছাড়া বাংলাদেশ দলটা বেশ চাঙা রয়েছে। ট্রফি জয়ের দিকেই সবার চোখ। ডাবলিনের মালাহাইডে নতুন ইতিহাস গড়ার রোমাঞ্চ হাতছানি দিচ্ছে টাইগারদের। দেশব্যাপী ক্রিকেটপ্রেমীদের আশা আজ ক্যারিবিয়ানদের হারিয়ে বহুজাতিক টুর্নামেন্টে প্রথম ট্রফি জিতবে বাংলাদেশ। মাশরাফির হাত ধরে সাফল্যের নতুন পালক যুক্ত হবে বাংলাদেশের ক্রিকেটে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.