টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খাঁন ফারুকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ ভূঞাপুর-গোপালপুর আসনের সংসদ সদস্য ছোট মনির, টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খাঁন,টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খাঁন সোহেল হাজারী, টাঙ্গাইল-৬ দেলদুয়ার-নাগরপুর আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৮ বাসাইল-সখিপুরের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্চিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, পৌরসভার মেয়র, উপজেলা চেয়াম্যান, জেলা, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় প্রধান অতিথি বক্তেব্যে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেন, সর্বোচ্চ ত্যাগের আহ্বানে সারা দিয়ে আমরা মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছিলাম। তাই আমরা বলি লক্ষ প্রাণের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছিলাম। আমার আজও স্পষ্ট মনে আছে ৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আমরা সারা মাস রোযা থেকে যুদ্ধ করেছি। ওই সময়টা হয়তো বা নভেম্বর মাস ছিলো। যুদ্ধকালীন সময়ে আমি কমান্ডার ছিলাম। আমি একটি রোযাও মিস করি নাই।

তিনি আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশটাকে অনেক উচ্চতায় নিয়েছেন। বাংলাদেশটাকে সারা পৃথিবীর মধ্যে একটা মর্যাদাশীল জাতি হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.