সিনেমার ওপর ‘ডক্টরেট’ করেছেন শাকিব

‘হিরো দ্য সুপারস্টার’-এর চার বছর পর আবারও প্রযোজনায় এলেন শাকিব খান। দ্বিতীয় সিনেমা ‘পাসওয়ার্ড’ নিয়ে নায়কের উচ্ছ্বাসের সীমা নেই। সম্প্রতি এই নিয়ে বলতে গিয়ে নিজেকে ‘ডক্টরেট’ দাবি করলেন। অন্য কিছু নয়, সিনেমা নিয়েই পিএইচডি তার!

পাশাপাশি আরও কিছু মন্তব্য করেছেন, যা নিয়ে অনলাইনে ঠাট্টা-তামাশার ঝড় বইছে। ভাইরাল হয়েছে একটি ভিডিও।

সম্প্রতি ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনের বর্ষপূর্তি অনুষ্ঠানে হাজির হন শাকিব। কেক কাটেন, বেশ মজাও করেন। পরে সাংবাদিকদের মুখোমুখি হলে ‘পাসওয়ার্ড’ প্রসঙ্গে মন্তব্য করেন এই নায়ক।

শাকিব বলেন, “আমি শাকিব খান দেখাতে চেয়েছি, বাংলাদেশ কেন; আমাকে যদি সুন্দরবনেও ছেড়ে দেয়া হয় তাহলে সেখানে বসেও ইন্টারন্যাশনাল মানের সিনেমা বানিয়ে দেখাতে পারব। আমি যেহেতু সিনেমা সম্পর্কে জানি, এ বিষয়ে ডক্টরেট করা সেহেতু এটা আমার কাছে কোনো বিষয় না। ”

আরও বলেন, “পাসওয়ার্ড’ ছবি দেখে সবাই বলবে, এটি বাংলাদেশর ইন্টারন্যাশনাল মানের একটি সিনেমা। এটি শুধু নায়ক শাকিব খানের সিনেমা না, বাংলাদেশের ষোলো কোটি মানুষের সিনেমা। আমার এই ছবির মাধ্যমে আমি জানাতে চেয়েছি, বাংলাদেশে বসেও আমরা ইন্টারন্যাশনাল মানের সিনেমা বানাতে।

শাকিব জানান, সিনেমাটির সম্পাদনা হয়েছে ভারতের একটি ল্যাবে। সেখানে সবাই বিস্ময় প্রকাশ করেছেন, কম বাজেটে এই ছবি কীভাবে বানানো সম্ভব হলো!

‘পাসওয়ার্ড’ পরিচালনা করেছেন মালেক আফসারী। তিনিও সিনেমাটি নিয়ে অদ্ভুত সব মন্তব্য করে ঠাট্টার শিকার হয়েছেন অনলাইনে।

সিনেমাটি শাকিবের নায়িকা শবনম বুবলি। মুক্তি পাবে ঈদুল ফিতরের দিনে। একই দিনে মুক্তি পাবে ববির বিপরীতে শাকিব অভিনীত ‘নোলক’। তবে সেই ছবির প্রচারণায় একদমই অনুপস্থিত এই নায়ক। উল্টো সংবাদমাধ্যমে নেতিবাচক মন্তব্য করেছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.