ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়

আজ বুধবার (৫ জুন) পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। পবিত্র ঈদুল ফিতরের জামাতের জন্য প্রস্তুত করা হয়েছে টাঙ্গাইলের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানসহ বিভিন্ন ঈদগাঁহ মাঠ, মসজিদ ও মাদ্রাসা। বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৮টার সময় টাঙ্গাইল শহরের কেন্দ্রীয় ঈদ গাঁহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া শহরের বিভিন্ন পাড়া, মহল্লার মাঠে ও মসজিদ-মাদ্রাসাগুলোতে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এদিকে ঈদের প্রধান জামাতসহ গুরুত্বপূর্ণ ঈদ গাঁ মাঠে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে।

এ ব্যাপারে টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ বলেন, ঈদের নামাজের জন্য প্রধান জামাত ঈদগাহ মাঠ প্রস্তুত করা হয়েছে। এখানে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন নামাজ আদায় করবেন। আজ বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৮টার সময় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া পৌরসভায় আওতাধীন প্রায় শতাধিক স্থানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, যদি ঈদের দিন সকালে বৃষ্টি হয়, তাহলে প্রতিটি পাড়া/মহল্লার মসজিদগুলোতে ঈদের নামাজ আদায় করবেন মুসুল্লীরা। প্রতিটি ঈদ গাঁয় আমাদের স্বেচ্ছাসেবক কর্মী নিয়োজিত থাকবে। তাছাড়া গুরুত্বপূর্ণ ঈদ গাঁয় আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। আশা করছি অন্যান্য বছরের ন্যায় এবারও সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার বলেন, ঈদের নামাজের জন্য ঈদ গাঁয়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ঈদের প্রধান জামাতে ৩ থেকে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। সেখানে পুলিশের পাশাপাশি সাদা পোশাকের লোকজনও দায়িত্ব পালন করবেন। এছাড়া ঈদ গাঁয়ে ঈদের জায়নামাজ এবং ছাতা ছাড়া অন্যকিছু নিয়ে কেউ আসতে পারবেন না কেউ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.