ব্রেকিং নিউজ

সখীপুরে মোবাইল সার্ভিসের আড়ালে মাদক বিক্রি, আটক ২

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ইয়াবা-হেরোইনসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (২ জুন) দিনগত রাতে উপজেলার নলুয়া আড়ালিয়া পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ সোমবার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন মিজানুর রহমান (২২) উপজেলার নলুয়া আড়ালিয়া পাড়া এলাকার ফজলুল করিমের ছেলে এবং রাসেল মিয়া (২৫) একই উপজেলার নলুয়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে। এ সময় তাদের কাছ থেকে ১৩শ পিস ইয়াবা, ১৫০ গ্রাম হেরোইন, মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৩ হাজার ৩শ টাকা এবং ডিজিটাল ওজন মাপার স্কেল (মাদক মাপার জন্য ব্যবহৃত) উদ্ধার করা হয়। গ্রেফতাররা মোবাইল সার্ভিসিং এর আড়ালে অভিনব কায়দায় মোবাইলের ভেতরে রেখে সুকৌশলে মাদক বিক্রি করতো।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হেরোইনের মূল্য ১৫ লাখ টাকা এবং ইয়াবার মূল্য ৩ লাখ ৯০ হাজার টাকা। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতাররা দীর্ঘদিন করে মোবাইল সার্ভিসংয়ের আড়ালে অভিনব কায়দায় মোবাইলের ভেতরে রেখে সুকৌশলে মাদক সখীপুর থানাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ সুপার জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.