ব্রেকিং নিউজ

টাঙ্গাইলের বিনোদন স্পটগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভীড়

নিউজ টাঙ্গাইল ডেস্ক: পবিত্র ঈদুল ফিতর রোদ-মেঘ-বৃষ্টির মধ্য দিয়ে বরণ করে নিয়েছে টাঙ্গাইলবাসী। ঈদের আনন্দ উপভোগ করতে টাঙ্গাইল জেলার বিনোদন স্পটগুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভীড় দেখা যাচ্ছে। বুধবার (৫ জুন) সকালে পবিত্র ঈদুল ফিতরের নামাজের পর নিজেদের মতো করেই আনন্দ উল্লাস খুঁজেন।

মেঘাচ্ছন্ন আকাশ ও বৃষ্টির কারণে ঈদের দিন বিনোদন পিপাসুরা দূরের কোন বিনোদন স্পটগুলোতে না যেতে পারলেও বৃহস্পতিবার (৬ জুন) সকাল থেকেই জেলার বিভিন্ন বিনোদন স্পটগুলোতে নানা বয়সের মানুষের ঢল নেমেছে। আনন্দ উদযাপন করতে এসব স্পটগুলোতে হাজার হাজার মানুষের উপস্থিতি রয়েছে। জেলার এসব বিনোদন স্পটগুলোতে ঈদের ছুটি পর্যন্ত লোকজন আনন্দ উপভোগ করবেন তাদের পরিবার পরিজন নিয়ে।

বিনোদন স্পটগুলো ঘুরে দেখা গেছে, প্রকৃতি উপভোগ করতে মধুপুর বনাঞ্চল, মধুপুর বিএডিসি বীজ উৎপাদন খামার, ধনবাড়ী নবাব বাড়ী, গোপালপুরে নির্মানাধীন ২০১ গম্বুজ মসজিদ, হেমনগর জমিদার বাড়ী, ভূঞাপুর যমুনা নদী র্তীরবর্তী এলাকা, বঙ্গবন্ধু সেতু এলাকা, যমুনা রিসোর্ট, নৌপথে গোবিন্দাসী থেকে গাবসারা চরাঞ্চল, কালিহাতীর চারান বিল, এলেঙ্গা রিসোর্ট, ঘাটাইলের ধলাপাড়া চৌধুরীবাড়ী, ঘাটাইল-ঝড়কা ও ধলাপাড়া পাহাড়ী সড়ক, ঘাটাইল শাপলা শিশু পার্ক ও সাগরদীঘি অনিক নগর পার্ক, সখীপুর বনাঞ্চল, বাসাইলের বাসুলিয়া, মির্জাপুর মহেড়া জমিদার বাড়ী, দেলদুয়ার জমিদার বাড়ী, আতিয়া জামে মসজিদ, নাগরপুর জমিদার বাড়ী, উপেন্দ্র সরোবর, ধলেশ্বরী সেতু, পাকুটিয়া জমিদার বাড়ী, নাগরপুর ধুবুরিয়া স্বপ্ন বিলাস চিরিয়াখানা, টাঙ্গাইলের ডিসি লেক, টাঙ্গাইলের এসপি পার্ক, ঘারিন্দা রেলস্টেশনগুলোতে দর্শনার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছে।

এই বিনোদন স্পটগুলোসহ এসব এলাকার অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ আর গ্রুপ ছবি তোলা, সেলফি ও আড্ডায় সময় কাটাচ্ছেন বিনোদন পিপাসু দর্শনার্থীরা। স্পটগুলোর অনেক জায়গায় যোগাযোগ ব্যবস্থা তেমন ভালো না হলেও ব্যক্তিগতভাবে কিংবা পরিবারের সদস্য ও স্বজনদের নিয়ে তারা এসব স্থানগুলোতে ছুটে আসছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.