টাঙ্গাইলের ছেলে সিয়াম বাঁচতে চায়

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাহাপুর গ্রামের হত দরিদ্র পরিবারের সন্তান মো. সিয়াম (১৩) গুরুতর অসুস্থ্য হয়ে মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছেন।

সিয়াম আনোয়ার হোসেন-শাহিনা বেগম দম্প্রতির একমাত্র সন্তান। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের ৫ম শ্রেণীর ছাত্র। সিয়ামকে বাঁচাতে বিত্তবানদের কাছে সহযোগিতা চায় তার পরিবার।

সিয়ামের মা শাহিনা বেগম জানান, গত ৫ বছর আগে সিয়াম হৃদরোগে আক্রান্ত হয়। তার হার্টে একটি ছিদ্র ধরা পড়েছে। সেই সাথে একটি বাল্ব অকেজো হয়ে গেছে। সে বর্তমানে ঢাকার ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালের ব্রিগেয়িার জেনারেল প্রফেসর নুরন্নাহার ফাতেমার নিকট চিকিৎসাধীন রয়েছেন সিয়ামকে ওপেন হার্ট সার্জারী করার জন্য ভারতের নারায়না হৃদয়ালয় হাসপাতালে রেফার করেছেন তার চিকিৎসক। তাকে ওপেন হার্ট সার্জারী করাতে ৫/৬ লাখ টাকা খরচ হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক।

চিকিৎসা ব্যয় বহন করতে গিয়ে জমিজমা বিক্রি করে ইতিমধ্যে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। সিয়ামের গরীব বাবা মার পক্ষে এত টাকা জোগার করে চিকিৎসা করা সম্ভব নয়। তাই সিয়াম ও তার পরিবার মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় প্রশাসন. জনপ্রতিনিধিসহ সমাজের বিত্তবান দেশবাসীর কাছে সাহায্যে আবেদন জানিয়েছেন। সমাজের বিত্তবানদের সামান্য সাহায্য পেলে বেঁচে যেতে পারে ১৩ বছর বয়সী সিয়াম।

সিয়ামকে সাহায্য পাঠাবার ঠিকানা:- মোছা. শাহিনা, সঞ্চয়ী হিসাব নং ২৭০৪৭৮৬, অগ্রণী ব্যাংক লিমিটেড, ঘাটাইল শাখা টাঙ্গাইল। বিকাশ নং: ০১৭৫৪৭২৮৩২০।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.